ভালোবাসা তোমার আর আমার..

নদির বুকে শেওলা ভাসে আরো ভাসে তরি, আমার একটা সাথী আছে নীল আকাশের পরি। কখনো যায় কখনো আসে জানি না সে আমায় কত ভালোবাসে। শুধু তার অপেক্ষায় আছি আমি আজো…………………….

প্রদীপ জ্বালিয়ে রাখো, আঁধার কেটে যাবে,
চোঁখ বুজে রাখো, স্বপ্ন দেখতে পাবে.
মন খুলে রাখো, সুখ উড়ে আসবে,
হৃদয় দিয়ে দেখো,
তোমার মাঝেঁ আমাকে দেখতে পাবে.

তুমি মেঘের আড়ালে নতুন ঊষার হাঁসি,
তুমি কুয়াশার মাঝে এক ফোটা জল রাশি,
তুমি মন মাতানো রাখালিয়া বাঁশি,
তাই প্রতিদিন তোমার কথা ভাবি, আর তোমাকে ভালোবাসি …..

চাঁদের চেয়ে বেশি সুন্দর তুমি আমার কাছে,
তোমায় ছাড়া এখন আমি থাকবো কি করে !
রাতের আকাশে চাঁদ হাসে জানি, তার চেয়ে অধিক সুন্দর তোমার হাসি খানি.
ফিরে এসো তুমি বন্ধু আমারি কাছে,
সারা জীবন থেকো বন্ধু আমার আসে-পাশে !!!

আজ তুমি শুনেছ কি রাতের বাংলা খবর,
কাল সকালে বৃস্টি হবে ভিজবে সারা শহর ,
ভিজবে সব দালান কোটা, ভিজবে তোমার বাড়ি,
দরজাটা খোলা রেখো আমি আসতে পারি.

 

 

Published by sk jibon

আমি মোঃ সাদেকুল ইসলাম। ডাকনাম হিসেবে জীবন নাম ব্যবহৃত হয়। আমি বর্তমানে একজন এইচ এস সি স্টেুডেন্ট । লেখাপড়ার পাশাপাশি আমি ঢাকায় একটি মালিকানাধীন কর্মাশিয়াল দোকানে কম্পিউটার অপারেটর হিসেবে নিযুক্ত আছি। আমার ভবিষ্যৎ পরিকল্পনা আমি একজন ওয়েব, ডিজাইনার হওয়া এমনকি বর্তমানেও আমি গ্রাফিক্স ডিজাইন এবং লোগো ডিজাইন নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের সকলের দোয়ায় সামনের দিনে ভালো কিছু করতে পারবো আমার দেশের জন্য এবং দেশের সর্বস্তরের মানুষের জন্য। সকলের কাছে দোয়া কামনা করছি।

এখানে আপনার মন্তব্য রেখে যান